মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

৪ বার পরীক্ষা করেও পজিটিভ, বন্যাদুর্গত এলাকায় মন পড়ে আছে মন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান গত ৯ দিন ধরে করোনা আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসা নিচ্ছেন। সর্বশেষ গত রোববারও (১২ জুন) পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। এ নিয়ে ৯ দিনে চারবার পরীক্ষায় করোনা শনাক্ত হয় তার।

জানা গেছে, দ্রুত করোনামুক্ত হয়ে বন্যাদুর্গত এলাকায় যেতে চান মন্ত্রী। এ কারণে বার বার করোনা পরীক্ষা করা হয় তার। কিন্তু দুর্ভাগ্য বার বারই তার করোনা পজিটিভ আসছে।

পরিকল্পনামন্ত্রীর দপ্তর থেকে জানানো হয়, মন্ত্রীর মানসিক অবস্থা খুবই খারাপ। তিনি প্রতি বৃহস্পতিবার সুনামগঞ্জে যান। শুক্রবার রাতে সেখানে অবস্থান করেন। এরপর স্থানীয়দের নানা অভিযোগ শোনেন ও সমস্যা সমাধান করেন। প্রতি শনিবার রাতে ঢাকায় ফিরে রোববার অফিস করেন মন্ত্রী।

তবে বন্যায় বিপর্যস্ত সুনামগঞ্জের মানুষের পাশে যেতে পারছেন না মন্ত্রী। বাধা হয়ে দাঁড়িয়েছে করোনা।

এ বিষয়ে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, প্রথম দফায় করোনা থেকে সুস্থ হওয়ার পর তিন ডোজ টিকা গ্রহণ করেছি। এখন দ্বিতীয়বার করোনা ধরা পড়েছে। তবে জটিল কোনো উপসর্গ নেই। চিকিৎসকের পরামর্শে বাসায় বিশ্রামে আছি। আশা করি দ্রুত সুস্থ হয়ে যাবো। তবে বর্তমানে আমার এলাকায় মানুষের পাশে থাকাটা জরুরি। কিন্তু করোনা আমাকে বেঁধে রেখেছে, ঘরবন্দি করে রেখেছে।

এর আগে গত ১৩ জুন দ্বিতীয়বার করোনা আক্রান্ত হন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। বর্তমানে রাজধানীর হেয়ার রোডের সরকারি বাসভবনে অবস্থান করছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com